Menu

দুর্নীতিবাজরা শুদ্ধি অভিযান থেকে রক্ষা পাবে না: ওবায়দুল কাদের

ডেস্ক নিউজঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অভিযান শুরু হয়ে গেছে। দলের ভিতরের ও বাহিরের দুর্নীতিবাজরা সাবধান। এই অভিযান থেকে দুর্নীতিবাজরা কেউ রক্ষা পাবে না।

শনিবার (২৬ অক্টোবর) বিকালে ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার সৎ সাহস আছে বিধায় নিজ ঘর থেকে দুর্নীতিবিরোধী অভিযান শুরু হয়েছে এবং একে একে দুর্নীতির সঙ্গে জড়িত রাঘব বোয়ালদের ধরা শুরু হয়েছে। এই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। মন্ত্রী বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, শেখ হাসিনাকে বাঁচাতে হবে। উন্নয়নকে ত্বরান্বিত করতে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতে হবে। দিনভর বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা আসেন সম্মেলনে। উক্ত সম্মেলনে ফেনী ছাড়াও নোয়াখালী, লক্ষ্মীপুর, চট্টগ্রাম ও চৌদ্দগ্রামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি কমের সভাপতিত্বে ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, আওয়ামী লীগের নেতা আলা উদ্দিন চৌধুরী নাসিম।

Flag Counter

March 2021
M T W T F S S
« Feb    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031