Menu

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ যুবকের ১৪ বছর কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকে করে পাচারের উদ্দেশ্যে রাখা ৩ হাজার ৯৬৫ বোতল ফেনসিডিল নিজ দখলে রাখার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত একটি মামলায় ২ যুবককে ১৪ বছর করে কারাদন্ড, ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাস কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক শওকত আলী আসামীদের উপস্থিতিতে দন্ডাদেশ ঘোষণা করেন।

দন্ডিতরা হলেন, বরগুনা জেলার আমতলী উপজেলার কড়ইবুনিয়া গ্রামের আব্দুল মোতালেব মুন্সীর ছেলে রাকিব ইসলাম(২৫) ও নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার দক্ষিন শিয়াচর রেল লাইন বটতলা (পশ্চিম রামারবাগ) এলাকার আব্দুল জলিলের ছেলে মারুফ হোসেন(২২) ।

মামলায় সরকার পক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান,২০১৮ সালের ২৬’মার্চ সকালে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর মোড় এলাকায় একটি ট্রাক(ঢাকা মেট্রো-ট-২০-০৭০৩) তল্লাশী করে ট্রাকের বিশেষ চেম্বারে লুকিয়ে রাখা ৩ হাজার ৯৬৫ বোতল ফেনসিডিল আটক করে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল। ট্রাকটি আটককালে এর কেবিনে বসা রাকিব ও মারুফ পালিয়ে যাবার চেষ্টা করলে তাদেরও আটক করে র‌্যাব।

এ ঘটনায় ওইদিন র‌্যাবের তৎকালীন এস.আই ঠাকুর দাস রায় শিবগঞ্জ থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার তৎকালীন এস.আই শ্যামল কুমার সরদার ২০১৮ সালের ৩১’মে রাকিব ও মারুফকে অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন।

শুনানী, ১২ জনের সাক্ষ্য ও প্রমাণ উপস্থাপনের পর আদালত ওই দুজনকে নিজ দখলে ফেনসিডিল রাখার দায়ে দোষী সাব্যস্ত করে দন্ড প্রদান করেন।

Flag Counter

February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728