Menu

জুয়ার বোর্ড থেকে বিএনপির ৬ নেতা আটক!

নিউজ ডেস্ক: নড়াইলের কালিয়ায় বিএনপি নেতা, ইউপি সদস্যসহ চিহ্নিত ৬ জুয়াড়িকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ হাতেনাতে আটক করেছে পুলিশ। জানা যায়, অভিযান চালিয়ে চাচুড়ী ইউপি ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য অনুযায়ী, ইউনিয়ন পরিষদের সদস্য ও কৃষ্ণপুর গ্রামের বিএনপি নেতা রবিউল ইসলাম বিপুল মোল্লা ইউপি ভবনে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে এসআই জাহিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বর্তমান ইউপি সদস্য বিপুল মোল্লা, সাবেক সদস্য, ওই ইউনিয়ন বিএনপির সভাপতি ফুর মোল্লা, সাবু মোল্লা, সাধন রায়, মিরান মোল্লা, সিরাজুল ইসলামকে নগদ ১১ হাজার ৩৩০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করে।

জানা গেছে, তাদের বিরুদ্ধে শুধু জুয়া নয়, নারী লোলুপতাসহ নানা অভিযোগ এলাকাজুড়ে ছড়িয়ে আছে। ক্ষমতার প্রভাব খাটিয়ে তারা এসব অনৈতিক কর্মকাণ্ড দীর্ঘদিন ধরে পরিচালনা করে আসছিলো।

এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা বলেন, জুয়ার আসর থেকে যেসব বিএনপি নেতাকে আটক করা হয়েছে তাদের প্রত্যেকেই নানা অপকর্মে লিপ্ত। তাদের জন্যই এলাকার যুবকদের নিয়ে চিন্তিত ছিলো অভিভাবকরা। তাদের গ্রেফতার করার আগের দিন রাতেও ইউনিয়ন পরিষদে মদ ও জুয়ার আড্ডা চলছিলো। আমরা থানায় অভিযোগ করার পরের দিন তাদের আটক করা হয়।

সরকারের কঠোর নির্দেশে এবং চলমান জুয়া ও দুর্নীতিবিরোধী অভিযানের ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিএনপির এসব নেতাদের আইনের আওতায় নিয়ে উপযুক্ত শাস্তিরও দাবি জানিয়েছে স্থানীয়রা।

Flag Counter

February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728