Menu

শিবগঞ্জে গভীর রাতে অপহৃত রিদয় কে উদ্ধার, সাথে ৪ অপহরণকারীকে আটক করলো পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের মনাকষায় মুক্তিপণের সময় ৯৯৯ নম্বরে কল করে ৪ জন অপহরণকারীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে  শিবগঞ্জ থানা পুলিশ বলে জানা গেছে। এবং ঐ সময় আরো কয়েকজন পালিয়ে যায়।

শিবগঞ্জ থানার এস আই রিপন ও রেজাউল হক জানান, উপজেলার বিনোদপুর ইউপির সাধারীটোলা এলাকার রেজাউল হকের ছেলে মোহাঃ রিদয় আলী(১৬) কে একই উপজেলার মনাকষা এলাকার বেশ কয়েকজন অপহরণকারী মুক্তিপণের জন্য অপহরণ করে তার পিতা রেজাউলকে আধা ঘন্টার মধ্যে পঞ্চাশ হাজার টাকা নিয়ে একাই আলহাজ্ব শরীফ আহমদ কারিগরি উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে আসতে বললে সে তাৎক্ষনিক ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি জরুরী ভাবে জানায়। সাথে সাথে শিবগঞ্জ থানার পুলিশ তার সাথে যোগাযোগ করে এবং সাদা পোশাকে মুক্তিপণের টাকা নিয়ে যথা স্থানে হাজির হলে অপহরণকারীরা আলহাজ্ব শরীফ আহমদ কারিগরি উচ্চ বিদ্যালয় ও কলেজের পিছনের আম বাগানে নিয়ে যেতে থাকলে পুলিশ ও তাদেরকে লক্ষ্য করে এগুতে থাকে।

এইভাবে রাত প্রায় সাড়ে ১১ টার সময় অপহৃত ব্যক্তির নিকট পৌঁছা মাত্রই পুলিশ তাদের চারদিক থেকে ঘিরে ফেলে এবং দেশীয় অস্ত্রসহ ৪ জন অপহরণকারীকে আটক করে ও অপহৃত ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। ঐ সময় আরো বেশ কয়েকজন অপহরণকারী পালিয়ে যেতে সক্ষম হয়।আটককৃত অপহরণকারীরা হলো, টোকনা গ্রামের আলমের ছেলে ভদু ইসলাম(১৮), চৌকা মনাকষা গ্রামের হাসানের ছেলে হেলাল(২২), বনকুল গ্রামের উনসাদ আলী গুধার ছেলে এম আলী (১৮) ও বনকুল গ্রামের মৃত মুকুলের ছেলে মোহাঃ মিঠু(২৩)।

এ ব্যাপারে অপহৃত থেকে উদ্ধার পাওয়ার পর রিদয় ৭ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগপত্র থানায় জমা দিয়েছে বলে জানান।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদার মশিউর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

Flag Counter