Menu

রাবিতে নানা আয়োজনে ভোলাহাট উপজেলা সমিতির পূনর্মিলনী


রাবি প্রতিনিধি
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়ে সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলার অন্তর্ভুক্ত ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে সাবেক ও বর্তমানদের নিয়ে ১ম বর্ষপূর্তি ও পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টায় বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে অনুষ্ঠানটির শুরু হয়। পরে ডীনস কমপ্লেক্সে আলোচনা সভাসহ নানা আয়োজন করে সংগঠনটি।
জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো আশাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয় ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু। বিশেষ অতিথি ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব মোহাম্মদ সমশের আলী, বাংলাদেশ রেশম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত পরিচালক মো. মুনসুর আলী, ঢাকা মহিলা কলেজের অধ্যক্ষ ড. মো আবুল কালাম আজাদ, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, ভোলাহাট মোহবুল্লাহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. রহমত আলী প্রমুখ।
এসময় বক্তারা ভিন্ন পরিবারে বেড়ে ওঠার ফলে স্বপ্ন ও আকঙ্খার ভিন্নতা থাকলেও সবাই ভোলাহাট উপজেলার সন্তান। আমরা কর্মের দ্বারা নিজ নিজ অবস্থান থেকে এই উপজেলাকে দেশ ও বিদেশে গৌরবের সঙ্গে উপস্থাপন করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ অনন্তের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রসায়ন বিভাগের প্রফেসর ড. মো: নূরুল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহ্ মোখতার আহমদ, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মো. উজ্জল হক, উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মো. মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক মো. নূর আরেফিন সোহাগ প্রমুখ।

Flag Counter

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031