Menu

মাদক সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জিরো টলারেন্স’…এ জেড এম নূরুল হক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ৩ নং-নাচোল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুস সালামের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক তাকে শপথবাক্য পাঠ করান। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসময় জেলা প্রশাসক নবনির্বাচিত চেয়ারম্যানের উদ্দেশে বলেন-আপনি জানেন, বর্তমান সরকার মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। কাজেই এসবের বিরুদ্ধে আমাদের সবাইকে দাঁড়াতে হবে। সে সাথে আমরা সকল ক্ষেত্রে সুশান প্রতিষ্ঠা করতে চাই। আর সুশান প্রতিষ্ঠা করতে হলে আমাদের সবাইকে কাজ করতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় কাক্সিক্ষত লক্ষে পৌঁছাতে হবে। এ জন্য আমরা জেলা ও উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ পরিষদ এবং ইউনিয়ন পরিষদকে একইভাবে দায়িত্ব পালন করতে হবে। আপনি এখন সব নাগরিকের চেয়ারম্যান, দলমত, স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে আপনাকে দায়িত্ব পালন করতে হবে। শতকরা ৯০ জন লোক যদি স্বচ্ছল হয় এবং ১০ জন লোকও যদি সুবিধা বঞ্চিত থাকে তাহলে সুষম উন্নয়ন হবে না। কাজেই সবার জন্য উন্নয়ন নিশ্চিত করতে হবে। খুঁজে বের করবেন কারা সুবিধা বঞ্চিত আছে, তাদেরকে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় আনতে হবে। বাল্যবিয়ে রোধ করতে হবে, কোনো শিশু যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে বিশেষ নজরদারি রাখতে হবে। তাদেরকে মূলস্রোতধারায় নিয়ে আসতে হবে। তা নাহলে সমন্বিত উন্নয়ন হবে না। আপনি যদি একা না পারেন তাহলে আপনার উপরে যারা আছে তাদের সহযোগিতা নেবেন। মনে রাখবেন, মানুষ অনেক আশা নিয়ে নিয়ে আপনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সেসব মানুষের জন্য কাজ করবেন।
শপথগ্রহণ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ড.চিত্রলেখা নাজনীন।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, নাচোল উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু ও মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নিসহ চেয়ারম্যান আব্দুস সালামের কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ৩ নং-নাচোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইনায়েতুল্লাহর মৃত্যুর পর গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত উপ-নির্বাচনে আব্দুস সালাম চেয়ারম্যান পদে নির্বাচিত হন

Flag Counter

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031