Menu

বনানীর অগ্নিকাণ্ডে নিহত শিবগঞ্জের পলির দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
রাজধানীর বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত চাঁপাইনবাবগঞ্জের মেয়ে ফ্লোরিডা খানম পলির দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে তার মরদেহ ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাড়িতে নিয়ে আসা হয়। এরপর বিকেল সাড়ে ৩টায় জগন্নাথপুর জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে বাবা-মার কবরের পাশে তাকে দাফন করা হয়।
নিহত ফ্লোরিডা খানম পলি শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের ইউসুফ উসমান মনুর স্ত্রী ও শিবগঞ্জ পৌর এলাকার মৃত আফজাল হোসেনের মেয়ে।
নিহত পলির স্বামী একটি বেসরকারি কোম্পানিতে ও তিনি স্ক্যানওয়েল লজিস্ট্রিক লিমিটেডের বিভাগীয় প্রধান ছিলেন। তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক সন্তান ফয়সাল ও স্বামী নিয়ে ঢাকার মিরপুরে বিয়ের পর থেকেই স্থায়ীভাবে থাকতেন।
নিহতের বড় বোনের মেয়ে ডা. ফাহিমা শামিম খুসবু বলেন, খালার অফিসে আগুন লাগার খবর পাই। এরপর দুপুর দেড়টা পর্যন্ত খালার সঙ্গে যোগাযোগ রাখতে পারি। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে আমি খালার মোবাইলে একটি ম্যাসেজ করে আমার মোবাইল নম্বর দিয়ে রাখি। পরবর্তীতে খালার মরদেহ সিএমএইচ হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার ওই ম্যাসেজ দেখে আমার সঙ্গে যোগাযোগ করে মরদেহ শনাক্ত করে নিয়ে যেতে বলেন। পরে খালার মরদেহ শনাক্ত করে গ্রামের বাড়িতে নেয়া হয়।
এদিকে, নিহতের মরদেহ দুপুর ১টার দিকে শিবগঞ্জে মায়ের বাড়িতে পৌঁছালে কান্নায় পুরো এলাকা ভারি হয়ে উঠে। স্থানীয়দের পাশাপাশি নিহতের স্বামী ক্ষোভের সঙ্গে জানান, আমরা ঢাকাকে আর লাশের নগরী হিসেবে দেখতে চাই না। আমরা চাই, আইনের কঠোর প্রয়োগের মাধ্যমে একটি বসবাস উপযোগী ঢাকা।

Flag Counter

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031