Menu

দ্রুত পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন করুন: লালমনিরহাটে বিএমএসএফ নেতৃবৃন্দ

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
লালমনিরহাট ৯ নভেম্বর ২০১৯ : “দ্রুত সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন করে আইডি নাম্বার প্রদান করুন” প্রতিপাদ্য, শনিবার বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের লালমনিরহাট জেলা কমিটির সম্মেলনে নেতৃবৃন্দ পুনরায় এই দাবি করেন।

দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে বাংলানিউজের লালমনিরহাট করেসপন্ডেন্ট খোরশেদ আলম সাগরকে সভাপতি ও মানবকন্ঠের আসাদুজ্জামান সাজুকে সম্পাদক করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর জেলা কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (০৯ নভেম্বর) বিকেলে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজে দ্বি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

বিএমএসএফ’র লালমনিরহাট শাখার সমন্বয়ক খোরশেদ আলম সাগরের সভাপতিত্বে সম্মেলনের প্রথমার্ধের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের এ সংগঠনের দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক নুর আলম, সদস্য কাজী সালাউদ্দিন নোমান, নির্বাহী সদস্য ফয়সাল আজম অপু, হাতীবান্ধা প্রেসক্লাবের সম্পাদক নুরুল হক, এনটিভি লালমনিরহাট প্রতিনিধি হায়দার আলী বাবু, পীরগাছার সভাপতি একে আজাদ প্রমুখ।

বার্তা২৪-এর লালমনিরহাট প্রতিনিধি নিয়াজ আহমেদ সিপনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

সম্মেলন উপলক্ষে তিস্তা ব্যারাজে দিনভর সাংবাদিকদের মিলন মেলা, গ্রামীণ খেলাধুলা ও পুরষ্কার বিতরণী, শীতের পিঠাপুলি উৎসব ও ভবতরী বাউল শিল্পগোষ্ঠির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Flag Counter

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930