Menu

চাঁপাইনবাবগঞ্জে মাদ্রাসা শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে মাদ্রাসা শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আবু সালেহকে সভাপতি, মহিলা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল কাফিকে সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা আব্দুল্লাহ আল মামুনকে হিসাবরক্ষক করে ২৭ সদস্য বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবেন্দ্র নাথ উরাঁও। চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুহুল আমিন, মাওলানা আবু সালেহসহ অন্যান্য শিক্ষক।
বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা সোহরাব আলী। এছাড়া ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
পরে মাদ্রাসা শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির অবসরপ্রাপ্ত শিক্ষক মাওলানা মোহাম্মদ আলীকে ৯৯ হাজার ১৯০ টাকা, মাওলানা আফসার আলীকে ৫০ হাজার ২০০ টাকা, মাওলানা তরিকুল ইসলামকে ৫১ হাজার ৮১০ টাকা এবং মাওলানা ইসমাইল হককে ৯৫ হাজার ৩৯০ টাকার চেক প্রদান করা হয়। সমিতির কল্যাণ তহবিলের এ টাকার চেক তুলে দেন সম্মেলনের প্রধান আলোচক জমিয়াতুল মোদাররেসীনের মহাসচিব আলহাজ্ব মাওলানা শাব্বির আহম্মেদ মোমতাজী।

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

Flag Counter