Menu

চাঁপাইনবাবগঞ্জে নিউমার্কেটসহ আশপাশের এলাকায় ১৭ হাজার টাকা জরিমানা 

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরে বাইরে ঘুরা, সরকারি নির্দেশনা না মানা, দূরত্ব বজায় না রাখাসহ বিভিন্ন অপরাধে ১৭ হাজার ৪’শ টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার সকালে পৌর এলাকার নিউমার্কেট, শহীদ শাটু হল মার্কেটসহ আশপাশের এলাকায় ভ্রাম্যমাণ আদালত বাজার তদারকি করেন। জেলা প্রশাসনের এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম বিচারকের দায়িত্ব পালন করেন।
ঈদকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জে মার্কেটগুলোতে জনসমাগম দেখা গিয়েছে। শর্তসাপেক্ষে জেলা প্রশাসনের নির্দেশনা মতে মার্কেটগুলো পরিচালনা করার জন্য মার্কেট কমিটির সদস্যদের নির্দেশ প্রদান করেন জেলা প্রশাসন। চলমান করোনা পরিস্থিতিতে সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে এবং জনসমাগম এড়াতে জেলা প্রশাসনের বাজার মনিটরিং বা পরিদর্শন অব্যাহত আছে প্রতিনিয়ত।
বাজার মনিটরিং চলাকালীন সময়  মার্কেট গুলোর কিছু কিছু দোকানে সরকারি নির্দেশনা অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে ব্যবসা পরিচালনা করায় নিউ মার্কেটের এক গার্মেন্টস দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ছাড়া শহীদ শাটুহল মার্কেটের এক গার্মেন্টস দোকান মালিককে ৫ হাজার টাকা, দুটি ঘড়ি দোকান মালিককে ৫ হাজার করে ১০ হাজার টাকা, একটি চশমার দোকান মালিককে ২ হাজার টাকা এবং মুখে মাস্ক ব্যবহার না করায় ২ জনকে ১০০ করে ২০০ টাকা জরিমানা করা হয়। মোট ১৭ হাজার ৪’শ টাকা অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
এ ছাড়াও যানজট নিরসনে মার্কেটের প্রবেশের প্রধান সড়কগুলোতে নোপার্কিং এ গাড়ি পার্কিং করায় যানবাহন উচ্ছেদ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধও জানান ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম

Flag Counter

May 2020
M T W T F S S
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031