Menu

কোন অনুপ্রেশকারী বা হাইব্রিডের স্থান আওয়ামীলীগে হবে না….এমপি শিমুল

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, আগামী ডিসেম্বর মাসে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। তার আগে দেশের প্রতিটি জেলায় ও উপজেলায় কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলের মাধ্যমে যে সমস্ত জেলা ও উপজেলা কমিটি আসবে, সেগুলো অবশ্যই তৃনমূল পর্যায় হতে উঠে প্রকৃত আওয়ামীলীগ নেতা কর্মীরাই সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে যোগ্যতার ভিত্তিতে নেতা নিধারণ করা হবে। কোন অনুপ্রেশকারী বা হাইব্রিড আওয়ামীলীগের স্থান হবে না।

তিনি শনিবার সন্ধ্যায় মনাকষা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মনাকষা বাজারে ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান মধূর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারওয়ার জাহান শেরফানের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল আরো বলেন, আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবন্ধভাবে কাজ করে বাংলাদেশকে বিশ্বের উন্নত দেশ হিসাবে গড়ে তুলতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতে শক্তিশালী করে গণতান্ত্রিক পদ্ধতিতে দেশ গড়তে কাজ করি। আমরা প্রমান করতে চাই যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ও সকল দূর্নীতির অবসান ঘটিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ রুহুল আমীন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র এ আর আজরী এম কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিযা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শিউলী বেগম, জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রনেতা তোহিদুল আলম টিয়া, শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া অন্যরা। আলোচনা সভা শেষে দেশের জন্য জীবন উৎসর্গকারীদের আত্মার মাগফেরাতের উদ্দেশ্যে বিশেষ মোনাজাত করা হয়।

Flag Counter

November 2019
M T W T F S S
« Oct    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930