Menu

এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহতের সংখ্যা বেড়ে ৭

নিউজ ডেস্ক :

রাজধানীর বনানীর বহুতল ভবনে এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন শ্রীলঙ্কান নাগরিকসহ অন্তত সাতজনের মৃত্যু হয়েছে, হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও অন্তত ৩৫ জনকে।

নিহত ব্যক্তিরা হলেন- পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) ও মনির (৫০) এবং শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র।

কুর্মিটোলা হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রফিকুননবী জানান, অন্তত ৩০ জনকে তার হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে নিরাস চন্দ্র নামের এক শ্রীলঙ্কান নাগরিককে মৃত ঘোষণা করা হয়েছে। সে ভবন থেকে লাফিয়ে পড়েছিলেন। মৃত অবস্থায় তাকে হাসপাতাল আনা হয়।

যাদের কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়েছে, তাদের মধ্যে গুরুতর দগ্ধ কেউ নেই। অধিকাংশই ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন অথবা লাফিয়ে পড়ে আহত হয়েছেন বলে জানান পরিচালক।

এদিকে এফআর টাওয়ার থেকে উদ্ধার করে তিনজকে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়ার পর একজনকে মৃত ঘোষণা করা হয়।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সর্দার জানান, আগুনে পুড়ে মারা যাওয়া দুই ব্যক্তির নাম আব্দুল্লাহ আল ফারুকী (৩২) ও মনির।

বার্ন ইউনিটের সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, আব্দুল্লাহ আল ফারুকের শরীর ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। আবু হোসেন (৩৫) ও রেজোয়ান আহমেদ (৩৭) নামে অন্য দুজন দগ্ধ নন, তারা শরীরে জখম ও আঘাত নিয়ে এসেছেন। এছাড়া লাফিয়ে পড়ে আহত সিরি ইন্দ্রিকা (৪৬) নামের এক শ্রীলংকান নাগরীককে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

Flag Counter