Menu

আর্থিক সাহায্যের জন্য আবেদনঃ

হে আল্লাহ আমি বাঁচতে চায়। তুমি আমাকে সুস্থ করে দাও
মোসা: বানু(৪৭), স্বামী মোঃ শোবরাতী, গ্রাম: চতুরপুর ডাকঘর: শিবগঞ্জ-৬৩৪০, উপজেলা: শিবগঞ্জ, জেলা: চাঁপাইনবাবগঞ্জ। তার এক মেয়ে স্বামীর সংসারে, দুই ছেলে বউ-বাচ্চা নিয়ে আলাদা সংসার। স্বামী প্রায় বয়সের ভারে নুইয়ে পড়েছে। কোনোমতে দিনমজুর স্বামীর উপার্জনে চলে তারা দুইজনে। হতভাগ্য মা পাইনি ছেলের উপার্জন, পাইনি কোন সরকারি সুযোগ সুবিধা। ভিটেবাড়ি ছাড়া নেই কোন তাহার সহায় সম্বল। বানু আমাদের সমাজের কারো মা, কারো মেয়ে, কারো বোন, কারো শ্বাশুড়ি আজ সে সকলের ভালবাসা হতে অনেক দূরে কারন সে অসহায় দরিদ্র অসুস্থ একজন মা। অথচ হাদিসের বর্ণনায় মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত। কিন্তু কেন আজ সে এত অবহেলিত একজন মা? কারন সে একজন গরীব অসুস্থ মোসা: বানু দীর্ঘদিন যাবৎ এ্যজমা (হাঁপানি), হাই প্রেসার ও জরায়ু টিউমার রোগে আক্রান্ত হয়ে বিছানায়। অভাবী পরিবার হওয়ায় নিয়মিত চিকিৎসা করাতে পারছেনা পরিবারটি এবং সময়মত ঔষধ কিনে খাওয়ানো সম্ভব হয়না। যেন পরিবারটির নুন আনতে পানতা ফুরার মত অবস্থা। তাই তাহার সারা শরীরে ছড়িয়ে পড়েছে বিভিন্ন অসুখ, দেখা দিয়েছে হার্টের অসুখ। শরীর ফুলে গেছে। জরায়ুর টিউমারটি দীর্ঘদিন হওয়ায় অসাভাবিক হয়ে পড়েছে। ডাক্তার বানুকে জরুরী ভিত্তিতে অপারেশনের পরামর্শ দিয়েছেন। নাহলে সে মারা যেতেপারে। অপারেশনে খরচ হবে প্রায় ৫০ হাজার টাকা। কিন্তু তার পরিবারের পক্ষে এত টাকা ব্যয় করা অসম্ভব। বর্তমানে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বানুর অাকুতি আমি বাঁচাতে চাই, হে আল্লাহ তুমি আমাকে বাঁচাও। আমি গরিব মানুষ তাই সকলের কাছে আর্থিক সাহায্যে আবেদন করেছি।
আজও সমাজের অনেক ধনী দানশীল বিত্তবান ব্যক্তি রয়েছে যাদের আর্থিক সাহায্যের হাত অনেক লম্বা তারা যদি চায় এই অসহায় পরিবারের প্রতি আর্থিক সহযোগিতার হাত বাড়াতে পারে, তাদের এই সহোযোগিতায় হয়ত বেঁচে যেতে পারে বানু।

তাকে যারা আর্থিক সহোযোগিতা করতে চান নিচে
তার ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার
ব্যাংকএশিয়া এজেন্ট ব্যাংকিং নাম্বার-1083470055792 অথবা ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং-7017518524389
অথবা বিকাশ অ্যাকাউন্ট নাম্বার-01731-537133
রোগীর সাথে যোগাযোগ করার জন্য ০১৭৩১-৫৩৭১৩৩

আসুন আমরা অসহায় পরিবারটির পাশে দাঁড়ায়, তাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়ায়। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় বেঁচে যেতে পারে একটি প্রাণ। তারও ইচ্ছে হয় সাধ জাগে সুস্থ হয়ে বেঁচে থাকার। হয়তো আপনার একটি টাকাই তার বেঁচে যাওয়ার হতেপারে অবলম্বন। যেকোনোভাবে গোপনে অথবা প্রকাশ্যে তাকে আপনি সহযোগিতা করতে পারেন। আল্লাহ যেন আমাদের সকলের দানের হাত প্রসারিত করে দেন আমিন।

Flag Counter

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031