Menu

থানা হাজতে রিমান্ডে থাকা আসামির আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাঁপাইনবাবগঞ্জে আফসার আলী নামে এক
মাদক মামলার আসামীর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা হাজতে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।
এ সময় ডিউটিরত পুলিশ কনস্টেবল আলমগীর সিসি টিভিতে এ দৃশ্য দেখতে পান। পরে অন্য পুলিশ সদস্যদের নিয়ে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তাকে উদ্ধার করে নিকটস্থ আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক প্রায় ৪৫ মিনিট চিকিৎসা চালিয়ে তাকে বাঁচাতে ব্যর্থ হন। হাজত খানার স্ট্যান্ড ফ্যানের তার দিয়ে আত্মহত্যার চেষ্টা করে আসামী।
রাত সোয়া আটটার দিকে চিকিৎসক আফসার আলীকে মৃত ঘোষণা করেন। আফসার আলী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার টিকরামপুর মধ্য পাড়ার মোহাসীন আলীর ছেলে।
এ বিষয়টি সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার মো. সুলতানুল আরেফিন সদর মডেল থানার ওসিকে লিখিতভাবে অবহিত করেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা সূত্র জানায়, আলীকে ৫ জুলাই রোববার দুপুরে ১ কেজি ১৯৫ গ্রাম হেরোইনসহ বাগডাঙ্গার শুকনাপাড়া এলাকার একটি আমবাগানের সামনে থেকে গ্রেপ্তার করে র‌্যাব।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম জানান, র‌্যাবের অভিযানে হেরোইনসহ গ্রেপ্তারের পর র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আফসার আলীকে পুলিশের কাছে হস্তান্তর করে।
৬ জুলাই সোমবার পুলিশ তাকে আদালতে সোপার্দ করে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
ঘটনার পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাকিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় গণমাধ্যম কর্মীদের তিনি বলেন, মঙ্গলবার সকালে মরদেহ পরিদর্শন শেষে হত্যার প্রাথমিক কারণ জানানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Flag Counter

February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728