Menu

বেনাপোলে ‘ফ্রি সবজি দোকান’ নিয়ে মানুষের পাশে ছাত্রলীগ

বেনাপোল (যশোর) প্রতিনিধি

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভর নেতৃত্বে এক ঝাঁক ছাত্রলীগের নেতাকর্মীরা। 

শুক্রবার সকালে বেনাপোল বাজারের দূর্গাপুর মোড়ের সামনে ভ্যানের উপরে স্থাপন করা হয়েছে এই ‘ফ্রি দোকান’। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি।

‘ফ্রি সবজি দোকান’ নামে চালু করা এ কার্যক্রমে ভ্যান গাড়িতে রাখা হয়েছে আলু, পেঁয়াজ, কাঁচা মরিচ, টমেটো, লাউ, লাল শাক। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এই মহৎ উদ্যোগের সঙ্গে জড়িত ছাত্রনেতা শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ বলেন, শুক্রবার (১০ এপ্রিল) থেকে এ কার্যক্রম শুরু করেছি আমরা। মানবতার ফেরিওয়ালা শার্শা গণমানুষের নেতা শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের নির্দেশে আমরা আগামীকাল (শনিবার) থেকে ভ্যান গাড়িতে করে সবজি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা পর্যায়ক্রমে একটি করে ইউনিয়নে যাবো।

তিনি বলেন, সরকার করোনা মোকাবিলায় মানুষকে বাসা থেকে বের না হতে নির্দেশনা দিয়েছে। তারা বের হতে পারছেন না। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি। আমাদের এ কার্যক্রম শার্শা উপজেলার সকল ইউনিয়নে চলবে।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30