Menu

চাঁপাইনবাবগঞ্জে ৬জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫ জন ও গোমস্তাপুর ১ জনসহ ৬ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে করোনা উপসর্গ থাকা সন্দেহে ৫ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রেখেছে প্রশাসন। মঙ্গলবার দুপুরে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়রা খান ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৫ জন কে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার কথা স্বীকার করেন। শিবগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিমে সড়কের ধারে আলিফ ডিজিটাল মেডিকেল সেন্টারের কয়েকটি রুমে পৃতকভাবে ৫ জনকে রাখা হয়। তাদের নিরাপত্তায় প্রবেশ পথে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।
চাঁপইনবাবগঞ্জ সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী জানান শিবগঞ্জে ৫ জন ও গোমস্তাপুর ১ জনসহ ৬ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
ঘোড়াপাখিয়া ইউনিয়ন চেয়ারম্যান ইসমাইল হোসেন জানান, ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ধুমিহায়াতপুর কুথনীপাড়া গ্রামের ৩ জন ও ২ নং ওয়ার্ডের দেবত্তর ৭ রশিয়া চামা গ্রামের ২ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের রাখার জন্য প্রশাসন ব্যবস্থা নেন।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সারওয়ার জাহান জানান,গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের সাহেবগ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে (জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট) এক জনের মৃত্যু হয় সোমবার রাত সাড়ে ৮ টার দিকে। মানিকগঞ্জ জেলায় দিন মজুর হিসেবে কাজ করতেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে সোমবার সকালে সেখান থেকে তার গ্রামের বাড়ি চৌডলা ইউনিয়নে পূর্ব সাহেবগ্রামে ফিরে আসে এবং তিনি রাত সাড়ে ৮ টার দিকে মারা যান। তার সাথে থাকা অপর ব্যক্তি ওই এলাকার মৃত সমসের আলীর ছেলে ইমরান আলী ইরানের নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে হোম কোয়ারেন্টিন থেকে প্রাতিষ্ঠানিক|

Flag Counter

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031