Menu

ভোলায় সাংবাদিকের উপরে হামলাকারী সন্ত্রাসী ও চাল চোর নাবিলকে অবিলম্বে গ্রেফতারের দাবি

 ভোলা প্রতিনিধি:

ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মানিকা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল মোবাইল চোর ও ছিনতাইয়ের মিথ্যা অপবাদ দিয়ে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব সভাপতি সাগর চৌধুরীকে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যের ভিত্তিতে জানাগেছে, ৩১ মার্চ মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার রাজমনি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।এবং স্থানীয় লোকজন তাকে নাবিলের হাত থেকে ছাড়িয়ে নেয়। হামলারকারী নাবিল মারধরের এক পর্যায়ে নিজের মোবাইল ফোনে ফেজবুক লাইভ করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। আর মুহুর্তের মধ্যেই সে ভিডিও ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর একটু পরই নাবিল তার সে পোস্টে কমেন্টস অপশন বন্ধ করে দেয়।

গুরুতর আহত সাগর চৌধুরী জানায়, গরিবের নামে বরাদ্দকৃত চাল রাতের আধারে পাচার করার তথ্য পেয়ে সে পাচারকৃত চালের ছবি তুলে রাখে এবং প্রশাসনকে অবহিত করে। আর এঘটনায় ক্ষিপ্ত হয়ে এ হামলা চালানো হয়।
হামলার পর নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করতে গেলে চেয়ারম্যান ও তার সাংগপাঙ্গরা মামলা করতে দেয়নি। এমনকি বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসেবাও নিতে দেয়নি। এরপর ভোলা সদর হাসপাতালে নেয়ার পথেও চেয়ারম্যানের লোকেরা সাগর চৌধুরীকে উঠিয়ে নিয়ে যায় ইউনিয়ন পরিষদে, সেখানে নিয়ে তাকে ক্ষমা চাওয়ার জন্য চাপ দিতে থাকে। এরপর সেখান থেকে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনা জানাজানি হবার পর ফেজবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যম তথা রাজনৈতিক মহলেও তীব্র নিন্দার ঝড় ওঠে।বোরহানউদ্দিন প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সমাজ এই হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান৷ এবং সেই সাথে সাংবাদিক সাগর চৌধুরীর উপরে সন্ত্রাসী হামলাকারী নাবিলকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন অনেকেই।

Flag Counter

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031