Menu

জেলা আ. লীগ সেক্রেটারি ও সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা শহরের পুরাতন জেলখানা মোড়স্থ সাবেক এমপি আব্দুল ওদুদের বাস ভবনের সামনে সমাজের অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া জনসাধারণের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় নিরাপদ দুরত্ব বজায় রেখে প্রত্যেককে চাল, আলু, মুড়ি ও সাবান দেয়া হয়েছে। আ. লীগ নেতা ও দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, আ.লীগ নেতা আজমল হক রিমন, সদর উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ অন্যান্যরা।
আগামী কয়েকদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনায় সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। করোনা পরিস্থিতিতে সবকিছুই ধমকে গেছে, এতে সবচেয়ে বেশি কষ্টে আছে সমাজের নিম্নআয়ের খেটে-খাওয়া মানুষরা।
কর্মহীন এসব মানুষের কিছুটা কষ্ট লাঘবে সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবে এই উদ্যোগ নিয়েছে। এসময় তিনি খাদ্যসামগ্রী নিতে আসা সকলকে অতিপ্রয়োজনীয় কারন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়া, মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে আহ্বান জানান।
এ ছাড়াও সমাজের বিত্তবানদের প্রতি এসব মানুষদের সহায়তায় এগিয়ে আসার অনুরোধ জানান সাবেক এমপি আব্দুল ওদুদ।

Flag Counter

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031