Menu

চাঁপাইনবাবগঞ্জে চালকল মিল পরিদর্শন করেছেন পুলিশ সুপার আবদুর রকিব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
শুক্রবার জুমার নামাজের আগে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার এলাকায় অবস্থিত বিভিন্ন মিল পরিদর্শন করেছেন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ইকবাল হোছাইন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিয়াউর রহমান পিপিএম। 
এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলীসহ অন্যান্য মিল মালিকগণ এ সময় উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম জানান, সারাদেশে চালের নিরবিচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম চাল সরবরাহকারী জেলা চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মিল মালিকদের সাথে আলোচনা করা হয়েছে। দেশে করোনা ভাইরাসকে কেন্দ্র করে সবকিছু বন্ধ আছে। 
সরকারের কড়া নির্দেশ আছে, চালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য অসাধু ব্যবসায়ী যাতে মূল্য বৃদ্ধি করতে না পারে। সে লক্ষ্যে জেলা পুলিশ আজ বড় বড় চালকল মিল পরিদর্শন ও মালিকদের সাথে আলোচনা করা হয়।
মোহাম্মদ মাহবুব আলম খাঁন আরো জানান, চাঁপাইনবাবগঞ্জের সকল চাল উৎপাদন মিল চালু রয়েছে। আগের মত স্বাভাবিক নিয়মেই চাল সরবরাহ করছে সারা বাংলাদেশ।  
দেশের এ সংকটময় সময়ে চালকল মিলগুলো সচল ও স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখার জন্য মিল মালিকদের ধন্যবাদও জানান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম। এ ছাড়াও সকলকে গুজবের ব্যাপারে সতর্ক থাকার অনুরোধও জানান তিনি।-

Flag Counter

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031