Menu

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সাগরিকা’র দোয়া মাহফিল ও কোরআন শরীফ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যথাযথ মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে একটি বে-সরকারি প্রতিষ্ঠান

“সাগরিকা ময়নামতি লিমিটেড” এক ভিন্ন আঙ্গিকে দিবসটি উদযাপন করেছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী  আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও হাফেজদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের দাদনচকস্থ ” সাগরিকা ময়নমতি লিমিটেডের” প্রধান কার্যালয়ে অত্রপ্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক এম রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের সভাপতি আবু আহমদ নাজমুল কবির মুক্তা। শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, শিবগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী মজনু , যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা এনজিও ফোরামের সভাপতি মো. তৌহিদুল আলম টিয়া। শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহা. সফিকুল ইসলাম, পদ্মারচর এর প্রকাশ ও সম্পাদক এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মো. খাইরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা কাজেম হাজিসহ ছাত্রলীগ, যুুবলীগ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা ও তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। শেষে ৩ জন হাফেজকে পবিত্র কোরআন শরীফ তুলে দেন অতিথিরা।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30