Menu

জনগণের ভালোবাসা অর্জন ছাড়া ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়: এস এম কামাল হোসেন

শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি নাজমুল কবির মুক্তা, সাধারন সম্পাদক আতিকুল ইসলাম টুটুল।

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, জনগণের ভালোবাসা অর্জন ছাড়া ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়। এর গুন্ডা-মাস্তান ব্যবহার করে কিছুদিন ক্ষমতা দখলে রাখা যায়, কিন্তু টিকে থাকা যায় না। এর আগে খালেদা-তারেক জিয়া, হুসেইন মোহাম্মদ এরশাদও তা পারেনি। রবিবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশকে মুক্তিযুদ্ধের ধারায় ও ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সার্বিক উন্নয়নে সর্বদায় নিজের সবটুকু দিয়ে কাজ করে যাচ্ছেন মা-বাবা, ভাই-বোনসহ সকলকে হারানো এই নেত্রী। কোন চাঁদাবাজ, দুর্নীতিগ্রস্থ, সন্ত্রাসীদেরকে আওয়ামীলীগের কমিটিতে রাখা হবে না।
সম্মেলনে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে আবু আহমদ নাজমুল কবির মুক্তা ও সাধারণ সম্পাদক হিসেবে আতিকুল ইসলাম টুটুল খান নির্বাচিত হয়েছেন।
সকালে রানিহাটি উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল। শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আতাউর রহমানের সঞ্চালনায় সম্মেলনের প্রধান বক্তা ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। সম্মেলনের বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, বেগম আক্তার জাহান, অধ্যাপক মেরিনা জামান, শাহাবুদ্দীন ফরাজি, সাবেক প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল (অব:), এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী, সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক মোহা. আমিনুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

Flag Counter

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031