Menu

বঙ্গবন্ধুকে অবমাননায় জড়িতদের শাস্তির দাবীতে গোমস্তাপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বঙ্গবন্ধুকে অবমাননার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ। বুধবার গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সামনে আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ গোমস্তাপুর উপজেলা শাখার সভাপতি নুরে আলম সিদ্দিকি সুপ্ত।

বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র, সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আল শফি আনসারী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ও রাবি ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সুমন, গোমস্তাপুর উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মোবারক হোসেন টনি, এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ গোমস্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদেসৈ মোহাম্মদ অন্তর, যুবলীগ নেতা মতিউর রহমান মতি ও রবিউল ইসলাম রবু, ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিম প্রমূখ।

পরে উপজেলা চত্বর থেকে বের হওয়া বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিন করে। বক্তারা ওইদিনের ন্যাক্কার জনক ঘটনার ইন্ধনদাতা চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম ও তার সফর সঙ্গী বিলাস সহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি ভোলাহাট উপজেলার মুশরীভূজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজে বিদায় অনুষ্ঠানে বঙ্গবন্ধু গান পরিবেশনের সময় স্থানীয় বিএনপির এক নেতা ওই ছাত্রীর গানের ডায়রী ছুড়ে ফেলে এবং মাইক্রোফোন নিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30