Menu

পরকীয়ার দ্বন্দ্বে খালেদার আইনজীবী আটক, বিব্রত বিএনপি!

নিউজ ডেস্ক: এমন ঘটনা বিএনপির রাজনৈতিক অবস্থানকে আবারো ভূপতিত করলো। বুধবার (৪ ডিসেম্বর) পরকীয়া নিয়ে দ্বন্দ্বের জেরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ।

জানা গেছে, ৪ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডির স্কয়ার হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করা হয়। অপর এক আইনজীবীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক নিয়ে দ্বন্দ্বের জেরে রাস্তায় হাতাহাতির সময় তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে কলাবাগান থানার এসআই শাহনাজ বেগম বলেন, কায়সার কামালসহ অন্য দু’জন সড়কের পাশে দাঁড়িয়ে ঝগড়া (কথাকাটাকাটি) করছিলেন। এ সময় তাকে আটক করেছে পুলিশ। বর্তমানে তিনি থানায় রয়েছেন।

সূত্র বলছে, ব্যারিস্টার এম আতিকুর রহমানের বাসায় যাওয়া-আসার সুবাদে কায়সার কামালের সঙ্গে তার স্ত্রীর পরিচয় হয়। এই সূত্র ধরে কায়সার কামাল আতিকের স্ত্রীকে নিয়মিত উপহার পাঠাতেন। এতে আতিকুরের মনে সন্দেহ দানা বাধে। কিন্তু এর কোনো সুরাহা না পেয়ে ব্যারিস্টার আতিকুর চুপ করে থাকেন। এরপর সিনিয়র আইনজীবী কায়সার কামাল ও স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের বিষয়ে হাতেনাতে প্রমাণ পায়। এই নিয়ে স্কয়ার হাসপাতালের পাশে দুই আইনজীবীর ঝামেলা শুরু হয়। পরকীয়াজনিত ঘটনার কারণে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে সাধারণ মানুষ তাকে পুলিশের কাছে সোপর্দ করে।

বিষয়টি নিয়ে বিব্রত বিএনপির আইনজীবী ফোরাম। বিব্রত অবস্থায় পড়েছে বিএনপির হাইকমান্ড। এ বিষয়ে অন্যান্য আইনজীবী এবং নেতাদের সঙ্গে কথা বলতে চাইলেও কেউ কথা বলতে রাজি হননি। তারা বলছেন, বিষয়টি নিয়ে কথা বলার মতো কোনো ইচ্ছাই তাদের নেই।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30