Menu

চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি পুলিশিং উপলক্ষে নৌকা বাইচ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

“পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই স্লোগানে কমিউনিটি পুলিশিং ডে উৎযাপন উপলক্ষে নৌকা বাইচ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বুধবার বিকেলে জেলা পুলিশের উদ্যোগে মহানন্দা নদীতে নৌকা বাইচ শেষে বারোঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী দলকে পুরস্কার প্রদান করা হয়।


১২টি দলের নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে নাচোল উপজেলার ফতেপুর ইউপি দল, দ্বিতীয় সদর উপজেলার গোবরাতলা ইউপি দল ও তৃতীয় হয়েছে রহনপুর পৌরসভা দল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান-পিপিএম এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা কমিউিনিটি পুলিশিং এর সদস্য সচিব আলহাজ¦ রুহুল আমিন, আহব্বায়ক সামিউল হক লিটন, জেলা ক্রীড়া শিক্ষা অফিসার আলহাজ¦ আখতারুজ্জামান রেজা তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মুখলেসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, মাঝি ও জেলার বিভিন্ন স্থান থেকে আসার দর্শকবৃন্দ।

ঐতিহ্যবাহ নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে খালঘাট থেকে মহানন্দা ব্রীজ পর্যন্ত নদীর দুই ধারে ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় ছিলো।

Flag Counter

December 2020
M T W T F S S
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031