Menu

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেলেন পুলিশ সুপার মোজাহিদসহ আটজন

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেলেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম। সোমবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগ, পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।
টিএম মোজাহিদুল ইসলাম ২০১৬ সালের ২৪ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার হিসাবে যোগদান করেন। এরপর ২০১৭ সালে সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম-) এবং ২০১৮ সালে পিপিএম পদকলাভ করেন।
উল্লেখ্য, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামের নেতৃত্বে জেলার সদর মডেল থানাধীন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শংকরবাটী এলাবায় একটি বসত বাড়ি তল্লাশী করে ঘরের ভেতর খাটের নীচে রক্ষিত প্লাস্টিকের সাদা ব্যাগের মধ্যে থেকে ২২ টি বিদেশী পিস্তল, ৪৫ টি ম্যাগাজিন এবং ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। তিনি জেলার অপরাধ দমনের পাশাপাশি চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরকে অপরাধ মুক্ত রাখতে বেশ কিছু পদেক্ষপ গ্রহণ করেন। তারমধ্যে মোড়ে মোড়ে সিসিটিভ ক্যামেরা স্থাপন, অটোবাইন নিয়ন্ত্রণসহ অন্যান্য।
টি,এম, মোজাহিদুল ইসলাম ১৯৭৫ সালে গাজীপুর জেলার জয়দেবপুরে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০১ সালে ২০-তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি ২০০৬-২০০৭ সালে আইভরিকোস্ট এবং ২০১০-২০১১ সালে পূর্বতিমূরে জাতিসংঘ শান্তিরক্ষী মিশনেও সুনাম অর্জন করেন। চাকুরীকালীন সকল ক্ষেত্রেই তিনি অত্যন্ত দক্ষতা, সততা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।
জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা টিএম মোজাহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ জেলাবাসীকে কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সকলের দোয়া কামনা করেছেন।

আরো যারা পদোন্নতি পেয়েছেন

তারা হলেন, যশোর জেলা পুলিশ সুপার মঈনুল হক, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার শ্যামল কুমার নাগ, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, পুলিশ, অধিদপ্তর, ঢাকা এর সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. আনোয়ার হোসেন, ময়মনসিংহ পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30