Menu

চাঁপাইনবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় আবুল হোসেন (৪১) নামে একজনকে যাবজ্জীবন কারাদন্ড,১ লক্ষ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১ বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। ১ কেজি ১৫ গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে আসামী আবুল হোসেনকে এই দন্ড প্রদান করেন আদালত।
রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী একমাত্র আসামীর উপস্থিতিতে এই দন্ডাদেশ ঘোষণা করেন।

দন্ডিত আবুল হোসেন সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হাকিমপুর এলাকার মৃত সেতাউর রহমান বিশ্বাসের ছেলে।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা মামলার বরাত দিয়ে জানান, ২০১৮ সালের ২১’ফেব্রুয়ারী র‌্যাবের অভিযানে নিজ বসতবাড়ি থেকে এক কেজি পনের গ্রাম হেরোইনসহ গ্রেফতার হন আবুল। এ ঘটনায় ওইদিন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের তৎকালীন উপপরিদর্শক (এসআই) ঠাকুর দাস রায় সদর থানায় আবুলের বিরুদ্ধে মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার তৎকালীন এস.আই সিরাজুল ইসলাম ২০১৮ সালের ২৪’এপ্রিল আবুলকে একমাত্র অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

শুনানী, ১৪ জনের সাক্ষ্য ও প্রমাণাদি পেশের পর আদালত রোববার আসামী আবুল হোসেনের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদন্ড, এক লক্ষ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও এক বছর কারাদন্ডের আদেশ প্রদান করেন।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930