Menu

নাচোল পার্কে রাজশাহী জামায়াতের বৈঠকঃ পুলিশের হানায় মিলল ব্যানার ও খাবার

নাচোল প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্বপ্ন পল্লী পার্কে রোববার সকালে চলছিল রাজশাহী জামায়াতের বৈঠক। পার্ক কর্তৃপক্ষ প্রথমে বুঝতে না পারলেও পরে বিষয়টি আঁচ করতে পেরে পুলিশ কে খবর দিলে নাচোল থানা পুলিশ সে পার্কে হানা দেয়। ভেস্তে যায় জামায়াত নেতাদের বৈঠক ।
নাচোল থানা পুলিশ ও এলাকাবাসী জানায় , রোববার সকালে বৈঠক শুরুর কিছুক্ষণ পর নাচোল থানা পুলিশ জানতে পারে যে, নাচোল উপজেলার দোগাছি স্বপ্নপল্লী পার্কে রাজশাহী অঞ্চলের জামাত নেতারা বৈঠক করছে। নাচোল থানার ওসি সেলিম রেজার নেতৃত্বে পুলিশ সদস্যরা স্বপ্ন পল্লী পার্কে অভিযানে নামলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় পুলিশ পার্কের ভেতর থেকে জামাতের রাজশাহী অঞ্চল সম্বলিত লেখা একটি ব্যানার ,কিছু রান্না মাংস,শুকনো খাবার জব্দ করে।
এ বিষয়ে স্বপ্ন পল্লী পার্কের পরিচালক কাওসার আলী জানান, দুদিন আগে মুঠো ফোনে রাজশাহীর একটি মাদ্রাসার লোকজন আমার কাছে পার্কে বিনোদনের জন্য স্পর্ট বরাদ্ধ নেয়। রোববার সকালে পার্কে জামাতের লোকজন কে ব্যানার টাঙ্গিয়ে মিটিং করতে দেখলে আমি পার্ক থেকে তাদের চলে যেতে বলি।

অন্যদিকে নাচোল থানার ওসি সেলিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রোববার সকালে পার্কে রাজশাহী অঞ্চলের জামাত নেতারা নাশকতার গোপন বৈঠক করার খবর পেয়ে স্বপ্ন পল্লী পার্কে অভিযান চালানোর আগেই বিষয়টি জামায়াতের লোকজন টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। তবে পুলিশ পার্কের ভেতর থেকে জামাতের একটি রাজশাহী অঞ্চল সম্বলিত লেখা ব্যানার ,কিছু রান্না মাংস,শুকনো খাবার জব্দ করে। বিষয়টি গুরুত্ব সহকারে ক্ষতিয়ে দেখা হচ্ছে এবং তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30