Menu

মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে জনসচেতনতায় র‍্যালি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজধানীতে র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) গুলশান ১ নম্বর ডিসিসি মার্কেটের সামনে থেকে বেলুন ও পায়রা উড়িয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এ র‍্যালির উদ্বোধন করেন।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এ র‍্যালির আয়োজন করা হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য আকবর আলী খান পাঠান, চিত্রনায়ক রিয়াজসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

র‍্যালিটি গুলশান ১ নম্বর ডিসিসি মার্কেটের সামনে থেকে ওয়ারলেস গেইট হয়ে সরকারি তিতুমীর কলেজের সামনে দিয়ে প্রদক্ষিণ করে। র‍্যালিটিতে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরাও অংশ নেন।

বক্তারা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত একটি সুখি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের জনগণ, জনপ্রতিনিধিদের আইন-শৃঙ্খলা বাহিনীকে আরও বেশি সহযোগিতা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এসব থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বক্তারা আরও বলেন, মাদক শুধু একজন মানুষকে নয়, একটা পারিবারিক ধ্বংসের দিকেও ঠেলে দেয়। বর্তমান সমাজে মাদক একটি মারাত্মক সামাজিক ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। আমরা একটু সচেতন হলেই আগামী প্রজন্ম-যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থকে রক্ষা করতে পারি। তাই মাদক-সন্ত্রাস দমনে জনসচেতনতার মাধ্যমে সকলে এক সাথে কাজ করতে হবে।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30