Menu

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার- ৫

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে। পরে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক তাদের বিভিন্ন মেয়াদে কারা ও অর্থদন্ড প্রদান করেন।

গ্রেপ্তারকৃতরা শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর গ্রামের মো. রইস উদ্দিনের ছেলে মো. রোকনুজ্জামান ডলার (৩৫), সদর উপজেলার ইসলামপুর মহল্লার মৃত হাবিবুর রহমানের ছেলে মো. মাহফুজুর রহমান (৪৯) ও তার স্ত্রী বিউটি বেগম (৩৫), আলিনগর গ্রামের মো. খোকনের ছেলে মো. মজি (৪০) এবং নামোশংকরবাটি গুমপাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে মো. হেলাল (৩৫)।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বিভিন্নস্থানে পরিদর্শক মো. রায়হান আহমেদ খান এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে।

পরে ভ্রাম্যমান আদালতে আসামীদের আনা হলে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাদিজা বেগম আসামী মো. হেলালকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম আসামী মো. মজি কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল হক আসামী মো. মাহফুজুর রহমান কে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মং চিংনু মারমা আসামী বিউটি বেগম কে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভুইয়া আসামী মো. রোকনুতজ্জামান ডলার কে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে সকলকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930