Menu

দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে -স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্কঃ

নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত ক্যাসিনো, টেন্ডারবাজিসহ সব ধরনের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এ অভিযান কন্টিনিউ করতেই হবে। আমি শুদ্ধি অভিযান বলব না, আমি বলব দুর্নীতির বিরুদ্ধে, অনিয়মের বিরুদ্ধে অভিযান। দুর্নীতিবাজ, দখলবাজরা দুর্নীতি ও দখলের চিন্তা যত দিন করবে; তত দিন এই অভিযান চলবে। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে রাজধানীর এফডিসিতে আয়োজিত এক বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিয়ে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, ক্যাসিনো ও টেন্ডারবাজির পর কোন খাতে অভিযান পরিচালনার পরিকল্পনা রয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো সেক্টরকে আমরা লক্ষ্য করছি না। যেখানে দেখছি অনিয়ম হচ্ছে, আইন অমান্য হচ্ছে, দুর্নীতি হচ্ছে, সেই জায়গায়ই আমরা দেখছি। আমরা কোনো এলাকাকে টার্গেট করছি না।

আবরার হত্যার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা একটা দুঃখজনক ঘটনা। এতে আমরা বিস্মিত হয়েছি। হত্যাকারী ওরাও কিন্তু মেধাবী ছিল। মেধাবী না হলে বুয়েটে চান্স পায় না। সেই মেধাবী ছাত্রগুলোর মেধা এভাবে বিকৃত হবে! এটা আমাদের ধারণা ছিল না। আমরা ব্যথিত, দুঃখিত। তিনি বলেন, আমরা শুধু দুঃখ প্রকাশ করিনি। সঙ্গে সঙ্গে সেই অপরাধীদের ধরেছি। দ্রুত তাদের বিরুদ্ধে চার্জশিট দেয়া হবে। নির্ভুল একটা চার্জশিট যাতে যায়, সেই ব্যবস্থা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে আমরা ন্যায্যবিচার পাবো। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী জিরো টলারেন্সের নীতি ঘোষণা করেছেন। সেই নীতিতে সরকার রয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযানও অব্যাহত থাকবে।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930