Menu

খাতিজার স্বপ্ন পূরণের পাশে সাদিয়া ক্লিনিক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের দিনমজুর হতঃদরিদ্র খাতিজা খাতুনের ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ করতে তাঁর পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে সাদিয়া ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার। তাঁর পাশে থেকে সব সময় সহযোগিতা হাত বাড়িয়ে দিবেন বলেন জানিয়েছেন সাদিয়া ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ডা. মো. শফিউল ইসলাম। তিনি বলেন, খাতিজা খাতুন আমার মেয়ে সমতুল্য, তাই তাঁর স্বপ্ন পূরণে আমার সহযোগিতা থাকবে সব সময়। তিনি রবিবার বিকেলে শিবগঞ্জ বাজারে সাদিয়া ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে দরিদ্র ও মেধাবী ছাত্রী খাতিজার মেডিকেলে ভর্তি ও পড়াশোনার আর্থিক অনুদান বিতরণী সভায় এসব কথা বলেন।
আর্থিক সহযোগিতা পেয়ে খাতিজা খাতুন তার অনুভূতি জানিয়ে বলেন, আমার স্বপ্ন পূরণে যে এতো মানুষের সহযোগিতা পাবো তা ভাবতেই পারিনি। আমি সকলের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি এবং এই ব্রত করছি যে, আমি ডাক্তার হয়ে শিবগঞ্জবাসীসহ সাধারণ মানুষের পাশে থেকেই জনসেবা করবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, খাজিতার দিনমজুর পিতা জালাল উদ্দিন, ফুফু মোসা. শিউলী বেগম ও তাঁর হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জালাল উদ্দিন। এসময় সাদিয়া ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ডা. মো. শফিউল ইসলাম মেডিকেলে ভর্তি ও পড়াশোনার আর্থিক অনুদান স্বরূপ ১০ হাজার নগদ অর্থ ও কিছু মেডিকেল উপকরণ উপহার তুলে দেন। উল্লেখ্য, এবারে রংপুর মেডিক্যাল কলেজে মেধা তালিকায় ক্রমিক নম্বর -১৭৮১।

Flag Counter

November 2020
M T W T F S S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30