Menu

পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের কাছে হ্যান্ডকাপ জমা দিতে চাই

বিজয় নিউজ বিডি, ২২ ডিসেম্বর, উপজেলা প্রতিনিধি, ভোলাহাট,(চাঁপাইনবাবগঞ্জ ) :
ভোলাহাট
চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার এক ব্যক্তি স্থানীয় পুলিশের হুমকির মূখে। তার কাছে থাকা সরকারি হ্যান্ডকাপ পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের কাছে জমা দিয়ে নিজের ও পরিবারের নিরাপত্তার দাবী করেছেন এক ভুক্তভূগি।
ভূক্তভূগি উপজেলার পাঁচটিকরি গ্রামের সেতাবউদ্দিনের ছেলে ব্যবসায়ী কামালউদ্দিন(৪০) গোপনস্থান থেকে মোবাইল ফোনে জানান, তিনি স্থানীয় পুলিশের হুমকির শিকার হয়ে গত ২৬ নভেম্বর থেকে বাড়ী ছাড়া হয়ে আছেন। তার পরিবারে স্ত্রী সন্তান বাবা মা সাবাই পুলিশি আত্মংকে রয়েছেন। পুলিশ রাতের আাঁধারে তাকে আটক করার জন্য প্রায় রাতে অভিযান চালাচ্ছেন তার বাড়ীতে। ফলে পরিবারের সবাই আত্মংকে আছে। h
তিনি অভিযোগ করে বলেন, গত ২৬ নভেম্বর দুপুর দেড় টার দিকে নতুন হাঁসপুকুর গ্র্মা থেকে সাদা পোষাকধারী এ.এস.আই শাহাদাৎ ও পুলিশের পিকাপ ড্রাইভার সোলাইমান তাকে আটক করে মাদক সেবন ও বিক্রয়ের অভিযোগ তুলে । পরে সেখান থেকে তার বাড়ী পাঁচটিকরি গ্রামে নিয়ে গিয়ে বাড়ীর ভিতর প্রবেশ করেন তারা।
সেখানে একই অভিযোগে কামালের হাতে পুলিশ হ্যান্ডকাপ লাগিয়ে বাড়ীর আসবাবপত্র তছনছ করে স্বর্ণের চেন নুপুর ৪৫হাজার টাকা মূল্যের ও নগদ সাড়ে ৮ হাজার টাকা লুট করে । লুটের পর আরো ২০ হাজার টাকা চাঁদার দাবী করলে থানা ও আদালতে কোন মামলা নাই বলে হাতে হ্যান্ডকাপ পরানোর আপত্তি জানিয়ে চাঁদা না দেয়ার কথা বললে শারীরিক নির্যাতন শুরু করে এবং অস্ত্র মামলায় জড়িয়ে দেয়ার হুমকি দেন । তাদের শারীরিক নির্যাতন ও অস্ত্র মামলার হুমকিতে হাতে পরিয়ে রাখা হ্যান্ডকাপ নিয়ে আত্মরক্ষার চেষ্টায় পালিয়ে যান কামাল।
হ্যান্ডকাপ খুঁজতে পুলিশ নানা চেষ্টা করলেও মিথ্যা মামলায় জড়িয়ে কামালকে ও তার পরিবারকে হয়রানি করা হবে এমন ভয়ে পুলিশের হাতে হ্যান্ডকাপ জমা দিতে না পারায় স্থানীয় পুলিশের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন কামাল। তিনি জানান, সরকারের আইনের প্রতি তিনি শ্রদ্ধা রেখে সরকারী হ্যান্ডকাপটি পুলিশের উর্ধতন র্কতৃপক্ষের কাছে জমা দিয়ে সে এবং তার পরিবার স্থানীয় পুলিশের হয়রানি থেকে মুক্ত হওয়ার নিশ্চয়িতার দাবী জানিয়েছেন।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930