Menu

শিবগঞ্জে পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের গণসংযোগ

বিজয় নিউজ বিডি, ২২ ডিসেম্বর, উপজেলা প্রতিনিধি, শিবগঞ্জ,(চাঁপাইনবাবগঞ্জ ) :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী ও কর্মীরা বিরামহীনভাবে দিবারাত্রি গণসংযোগ করে চলেছেন। এরই অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী সফিকুল ইসলাম মামলাজনিত কারণে মাঠে না থাকলেও বিএনপির কর্মী বাহিনী নির্বাচনে গণসংযোগ করে চলেছেন।

মঙ্গলবার পৌর এলাকার ৩ ও ৭ নং ওয়ার্ডের ইসরাইল মোড় এলাকায় গণসংযোগ ও পথসভা করেন কর্মীরা। পথসভায় বক্তারা বলেন, ব্যক্তির চেয়ে দল বড় ধানের শীষে ভোট দিয়ে অত্যাচার অবিচারসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে স্বোচ্ছার হওয়ার জন্য খালেদা জিয়ার আহ্বানকে বাস্তবায়ন করতে হবে।Shib

এদিকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও কর্মীরা ৭নং ওয়ার্ডের জালমাছমারী, সহড়াতলাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে আওয়ামী লীগ নেতা ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল শিবগঞ্জের পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ইমানী আলী ও মেয়র প্রার্থী ময়েন খান নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরসভার উন্নয়ন করার সুযোগ দেয়ার জন্য ভোটারের কাছে আহ্বান জানান।

এছাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা কারিবুল হক রাজিন পৌর এলাকায় তৃণমূল কর্মীদের নিয়ে গণসংযোগ করছেন। তৃনমূল নেতার্মীরা বিরামহীন ভাবে মাঠে কাজ করছেন বলে জানাগেছে। গণসংযোগকালে নারিকেল গাছ প্রতীকের প্রার্থী কারিবুল হক রাজিন ভোটারদের উদ্দেশ্যে বলেন, পৌরসভার উন্নয়নের স্বার্থে আমাকে আপনাদের মূল্যবান দিয়ে পৌরসভার উন্নয়ন কাজ করার সুযোগ দিবেন। অন্যদিকে জামাতের স্বতন্ত্র প্রার্থী জাফর আলীর সমর্থক ও নেতাকর্মীরা পৌর এলাকার বিভিন্ন এলাকায় গণসংযোগ অব্যহত রেখেছেন।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930