Menu

‘নয় ছয়’ নিয়ে বিরক্ত ফেরদৌস ও মৌটুসী

বিজয় নিউজ বিডি, ১৭ ডিসেম্বর, নিজস্ব প্রতিবেদক, ঢাকা:
অনেকটা নীরবেই রাজধানীর তিনটি প্রেক্ষাগৃহে আগামীকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে ‘নয় ছয়’ ছবিটি। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস ও টিভি নাটকের জনপ্রিয় মুখ মৌটুসী বিশ্বাস। ছবিটির মুক্তি উপলক্ষে তারা থাকছেন না কোনো প্রচারণায়। নানা কারণে ‘বিতর্কিত’ ছবিটি নিয়ে কথা বলতেও অনাগ্রহী এই দুই শিল্পী।

কয়েক বছর আগে ‘৬৯ পাতলা খান লেন’ নামে ছবিটির দৃশ্যধারণ শুরু হয়। কয়েকধাপে এর কাজও শেষ হয়। এর মধ্যে নাম সংক্রান্ত জটিলতায় আটকে যায় এর মুক্তি। তরুণ পরিচালক রাফায়েল আহসানের এই ছবিটির ব্যাপারে মন্তব্য করতে নারাজ প্রধান দুই শিল্পী ফেরদৌস ও মৌটুসী। তারা ছবিটি নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন।

কয়েকদিন আগে ছবিটি সম্পর্কে ফেরদৌস বলেন, ‘এই সিনেমাটি নিয়ে আমি বিরক্ত। এ নিয়ে আপাতত কিছু বলতে চাই না। নতুন পরিচালক এটি বানিয়েছেন। দর্শক দেখলেই বুঝবেন, কেন আমি এটি নিয়ে কথা বলতে চাই না।’

অন্যদিকে আজ বৃহস্পতিবার দুপুরে মৌটুসী বিশ্বাস বলেন, ‘ওটা কোনো ছবি হয়নি। ওটা কোনো টেলিফিল্মও হয়নি। দু’জন মেইন আর্টিস্ট যদি একজন ডিরেক্টরের ওপর এতো সুইচড অফ হয়…তার মানে…এটা নিয়ে আর কতো বলবো!’Motushi

মৌটুসী জানান, ছবিটির কাজ তিনি সুন্দরভাবে শেষ করে দিলেও যথার্থ সম্মানী পাননি। তিনি এ ছবির প্রসঙ্গ বাদ দিয়ে মুক্তি প্রতীক্ষিত ‘কৃষ্ণপক্ষ’ নিয়ে প্রত্যাশার কথা জানিয়েছেন।

পরিচালকসূত্রে জানা যায়, ১৮ ডিসেম্বর রাজধানীর যমুনা ব্লকব্লাস্টার , বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স ও শ্যামলী সিনে কমপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘নয় ছয়’। ছবিটির কাহিনি গড়ে উঠেছে এক কর্পোরেট ব্যক্তির যাপিত জীবনের চাওয়া-পাওয়া, বৈষম্য, নিত্যদিনের সমস্যাগুলোকে উপজীব্য করে। তার জীবনের নানা পটপরিবর্তন ফুটিয়ে তোলা হয়েছে হাস্যরসাত্মক উপায়ে। একটি আইটেম নাম্বারসহ এতে রয়েছে মোট ছয়টি গান। গানগুলোর সংগীতায়োজন করেছেন পৃথ্বীরাজ ও পারভেজ সাজ্জাদ।

ফেরদৌস ও মৌটুসী বিশ্বাসের পাশাপাশি ছবিটিতে আরও আছেন শহীদুল ইসলাম সাচ্চু, প্রাণ রায়, কাওসার আহমেদ চৌধুরী প্রমুখ।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930