Menu

পাবিারিক কলহের জেরে তিন শিশুকে নির্মমভাবে পুড়িয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় তিন শিশুকে আগুনে পুড়িয়ে নির্মমভাবে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন দুই শিশুর মাও।
হত্যার সঙ্গে জড়িত অভিযোগে নিহত দুই শিশুর চাচা ইকবালকে (৪১) আটক করেছে পুলিশ।
রবিবার সন্ধ্যায় উপজেলার কবিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। টাকা পয়সার লেন-দেন নিয়ে পাবিারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
নিহতরা হলো- উপজেলার কবিরপুর গ্রামের দোলোয়ার হোসেনের ছেলে মোস্তফা সাফিন মিম (৯) মোস্তফা আমিন সেতু (৭) এবং তাদের ফুফাতো ভাই মাহিন (১২)।fire
পুলিশ জানায়, টাকা-পয়সা নিয়ে দীর্ঘ দিন ধরে চলা পারিবারিক কলহের জেরে কবিরপুর গ্রামের ইকবাল হোসেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। রবিবার সন্ধ্যায় ইকবাল তার ভাই দোলোয়ার হোসেনের একটি ঘরের ভেতরে দুই ভাতিজা ও এক ভাগ্নের হাত-পা বেঁধে সেখানে আগুন ধরিয়ে দেন। তার আগে তাদেরকে হাতুড়ি পেটা করেন তিনি।
এতে ঘরে থাকা দোলোয়ার হোসেনের দুই ছেলে আমিন, সাফিন ও ভাগ্নে মাহিন দগ্ধ হয়। এসময় তাদের চিৎকার আশপাশের কেউ শুনতে পাননি। তবে দুই শিশুর মা টের পেয়ে তাদের উদ্ধারে গেলে তিনিও গুরুতর দগ্ধ হন বলে পুলিশ জানিয়েছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে দগ্ধদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
হাসপাতালের চিকিৎসক তাদের মধ্যে আমিন ও সাফিনকে মৃত বলে ঘোষণা করেন এবং মাহিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে মাহিনও হাসপাতালে মারা যায়।
এ ঘটনায় চাচা ইকবাল হোসেনকে আটক করেছে পুলিশ।
ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল এর সত্যতা স্বীকার করে জানান, এ ঘটানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Flag Counter

April 2021
M T W T F S S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930