Menu

সোনামোসজিদ স্থলবন্দর “বিলুপ্ত” কমিটির বিরুদ্ধে জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সংবাদ সম্মেলন

জাতীয় শ্রমিক লীগের নাম এবং চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থল বন্দরের শ্রমিকদের ব্যবহার করে অসাধু মহলের ব্যক্তিগত ফায়দা হাসিলের অপচেষ্টার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
শুক্রবার দুপুরে পাঠাগারে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মো. শহিদুল ইসলাম রানা জানান, গত ৮ আগস্ট বৃহস্পতিবার সোনামসজিদ স্থল বন্দরে একটি অসাধু মহল তাদের হীন মনোবাসনা চরিতার্থ করবার জন্য শোকের মাস আগস্টকে উপেক্ষা করে শ্রমিক লীগের ব্যানার ও সোনামসজিদ স্থল বন্দরের সাধারণ, সহজ, সরল শ্রমিকদের ব্যবহার করে ব্যক্তিগত ফায়দা হাসিলের যে অপচেষ্টা করেছে, আমি জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার পক্ষ হতে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
আহ্বায়ক মো. শহিদুল ইসলাম রানা আরো বলেন, আমি তাদের হুঁশিয়ার করে দিতে চায় জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে তাঁর সোনার বাংলা গড়ার যে শপথ নিয়েছে তা বাস্তবায়ন করতে যদি কোন কুচক্রী মহল বাঁধা হয়ে দাঁড়ানোর অপচেষ্টায় লিপ্ত হয়, তা আইনি প্রক্রিয়ায় প্রতিহিত করার জন্য জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সমস্ত শক্তি নিয়েই প্রস্তুত আছে। গত ২১ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলার অর্ন্তগত সোনামসজিদ স্থল বন্দর, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন এর সকল কমিটি সাময়িক ভাবে বিলুপ্ত করা হয়। জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য সচিব মো. মাহবুব হাসান ঋতু স্বাক্ষরীত ঐ পত্রের মাধ্যমে সকল কমিটি বিলুপ্ত করা হয়।
রানা বলেন, বিলুপ্ত হয়ে যাওয়া সোনামসজিদ স্থল বন্দর শ্রমিক লীগ কমিটি কতটা নির্লজ্জ হলে শোকের মাসে এমন গর্হিত কাজ করতে পারে। আপনারা বিলুপ্ত কমিটির সদস্যবৃন্দ এ সব কাজ বন্ধ করুন। আর তা না হলে আলোচনা সাপেক্ষে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।
জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মো. শহিদুল ইসলাম রানা গণমাধ্যম এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কুচক্রীমহলের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ ও সত্য সংবাদ প্রকাশের জোর আহ্বান জানান। সংবাদ সম্মেলনে বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার যুগ্ন- আহবায়ক মেসবাউল হক জুয়েল উপস্থিত ছিলেন।

Flag Counter

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031