Menu

সরকার পতনের গোপন বৈঠককালে জামায়াতের ১৭ নেতাকর্মী আটক

নিউজ ডেস্ক: ঝালকাঠি শহরের বাহের রোড এলাকার একটি বাড়িতে সরকার পতনের গোপন বৈঠককালে জেলা জামায়াতের সেক্রেটারিসহ ১৭ জামায়াত নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটককৃতরা হলেন- ঝালকাঠি জেলা জামায়াতের সেক্রেটারি মো. ফরিদুল হক, জামায়াত নেতা ও ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুল কুদ্দুস, জামায়াত নেতা ও ঝালকাঠি সদর ভূমি অফিসের সার্ভেয়ার মো. শাহাবুদ্দিন, মো. আব্দুল হাই শিকদার, মো. হাবিবুর রহমান, হারুন তালুকদার, মাহমুদুল হাসান, মো. গোলাম মোস্তফা, মো. সেলিম উদ্দিন, আবুল কালাম, হাবিবুর রহমান, নজরুল ইসলাম, মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম, মো. মরিুজ্জামান, ফরিদ উদ্দিন ও বাড়িওয়ালা মো. মহিউদ্দিন খোকন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এম. এম মাহমুদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন সকালে শহরের বাহের রোডের অগ্রণী ব্যাংকের সাবেক এজিএম মো. মহিউদ্দিন খোকনের বাসার ভাড়াটিয়া ও রাজাপুরের মাদরাসা শিক্ষক মো. মনিরুজ্জামান এর বাসায় জামায়াত নেতাদের গোপন বৈঠকের বিষয়ে জানতে পারি। এরপর থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ১৬ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের কাছ থেকে জামায়াতে ইসলামীর কিছু সাংগঠনিক বই ও কাগজপত্র উদ্ধার করা হয়। এরা গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিল।

এদিকে সূত্র বলছে, আইনশৃঙ্খলা বাহিনীর হাতে এ সংক্রান্ত তথ্য আগে থেকেই ছিলো। জামায়াত নেতাদের নাশকতার বৈঠক সম্পর্কে জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। তারা মূলত নাশকতার মাধ্যমে সরকার পতনের জন্য পরিকল্পনা করছিলেন।

Flag Counter

September 2019
M T W T F S S
« Aug    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30