Menu

সবকিছু ত্যাগ করে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত প্রধানমন্ত্রীর

নিউজ : নিজের জীবনের সবকিছু ত্যাগ করে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার সকালে গণভবনের ঈদের শুভেচ্ছা বিনিময় করে প্রধানমন্ত্রী বলেন, ত্যাগের মহিমায় যে ঈদ তা যেন মানুষকে মানুষের কল্যাণে কাজ করতে আরও বেশি উৎসাহিত করে। শেখ হাসিনা বলেন, মানুষ আওয়ামী লীগের প্রতি যে আস্থা ও বিশ্বাস রেখে ভোট দিয়েছে তা তিনি রক্ষা করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, ‘শত প্রতিকূলতার মধ্যে আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এদেশের মানুষের জীবনমান উন্নত হচ্ছে। বাংলাদেশের দারিদ্রতা হ্রাস পেয়েছে। মানুষের আয় বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশকে আমরা জাতির পিতার স্বপ্নে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে চাই। আর, সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।’

শোকাবহ আগস্ট এর কথা স্মরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও জানান, ‘বঙ্গবন্ধু যে বাংলাদেশ বিনির্মাণ করতে চেয়েছিলেন, তা গড়ে দেয়াই তার জীবনের একমাত্র লক্ষ্য। আপনারা যারা স্বজন হারানোর বেদনা নিয়ে বেঁচে আছেন তারাই শুধু বুঝতে পারবেন আমাদের কষ্ট। এ কষ্ট, দুঃখ, ব্যাথা-বেদনা সবকিছু বুকে ধারণ করেও জীবনের সবকিছু ত্যাগ করে উৎসর্গ করেছি নিজেকে, বাংলার মানুষের ভাগ্য গড়ে দেয়ার জন্য।’

মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগের উপর যে আস্থা ও বিশ্বাস রেখেছে তাদের সেই আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিবেন বলে জানান শেখ হাসিনা। ত্যাগের মহিমায় যে ঈদ, তা যেন মানুষকে মানুষের কল্যাণে কাজ করতে আরও বেশি উৎসাহিত করে সে প্রত্যাশার কথা জানান তিনি।

পরে, বিদেশী কূটনৈতিক এবং বিচারপতিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

Flag Counter