Menu

শিবগঞ্জে র‌্যাবের অভিযান ১২টি আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১২টি আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধোবপুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক পাবনার ঈশ্বরদী উপজেলার আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে মো. আলামিন খোন্দকার (২৫)।

বুধবার সকালে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-৫, রাজশাহীর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান বিপিএম।

তিনি বলেন, বিপুল পরিমাণ ফেন্সিডিল আসছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল, র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান এবং কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে রাত সাড়ে ৮টার দিকে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ধোবপুকুর নামক স্থানে অভিযান চালানো হয়।
এসময় ওই এলাকায় একটি পাথর ভর্তি ট্রাকের পাশে কয়েকজন ব্যক্তিকে দেখে সন্দেহ হলে র‌্যাব তাদের দিকে এগিয়ে যায়। কিন্তু র‌্যাব সদস্যদের দিখে তারা দৌড় দেয়। একপর্যায়ে র‌্যাবও তাদের ধাওয়া করে একটি ব্যাগসহ আলামিন খন্দকারকে ধরে ফেলে। পরে ব্যাগ তল্লাশী করে ৭টি বিদেশী পিস্তল, ৫টি ওয়ান শুটার গান, ১৩টি ম্যাগজিন, ৪০রাউন্ড গুলি, ২টি মোবাইল ফোন, একটি এটিএম কার্ড ও নগদ ১০হাজার ৫০০টাকা উদ্ধারসহ একটি ট্রাক জব্দ করা হয়।

এছাড়া শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর হুদমাপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মোঃ মজিবুর রহমান (৩৫) পলাতক রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Flag Counter

October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031