Menu

বিএনপি নেতার মদের দোকানে অভিযান, অবৈধ জুয়ার আসর!

নিউজ ডেস্ক: পাবনার বেড়ায় বিএনপি’র সাবেক জেলা সাধারণ সম্পাদকের মদের দোকানে অভিযান চালিয়েছে পুলিশ। মদের দোকানটি লাইসেন্সকৃত হলেও সেখানে খুব গোপনে জুয়ার আসরও বসিয়েছিলেন তিনি। এছাড়া তিনি পরিমাণের অধিক অতিরিক্ত মদ দোকানে মজুদ রেখেছিলেন বলে আভিযানিক দলকর্তৃক জানা গেছে।

২ ডিসেম্বর সন্ধ্যায় বিএনপির সাবেক জেলা সাধারণ সম্পাদক প্রকৌশলী হাবিবুর রহমান তোতার লাইসেন্সকৃত মদের দোকানে অভিযান চালায় র‌্যাব-পুলিশের যৌথবাহিনী। এসময় প্রায় ৪০ লাখ টাকার ১১ হাজার লিটার দেশি মদ জব্দসহ একজনকে আটক করা হয়।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ তিনি জানান, ‘বেড়া উপজেলার পৌর এলাকার নাজিম বাজারের একটি মদের দোকানে লিমিটের চেয়ে অতিরিক্ত মদ মজুদের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। হাবিবুর রহমান তোতার নামে এই ব্যবসায় প্রতিষ্ঠানটি পরিচালিত হচ্ছিল।

আভিযানিক দলের সদস্যরা এও বলছেন যে, দীর্ঘদিন থেকে এখানে মদ বিক্রির পাশাপাশি জুয়ার আসর বসানো হতো। বিষয়টি অত্যন্ত উদ্বেগজনক। আশেপাশের স্থানীয়রা বলছেন, বিএনপি নেতার এই দোকান থেকে একটি নির্দিষ্ট পরিমাণ চাঁদা প্রত্যেক মাসে বিএনপির সাংগঠনিক কাজ চালাতে ব্যবহার করা হয় বলেও নানান গুঞ্জন আছে।

আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলছেন, এর আদ্যোপান্ত অনুসন্ধান করে যাবতীয় যোগসূত্র খতিয়ে দেখা হবে। এর সঙ্গে সম্পৃক্ত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

Flag Counter

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829