Menu

বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আশাব্যঞ্জক: প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীরা অনবদ্য অবদান রেখে চলেছেন। তাদের পাঠানো রেমিট্যান্সে দেশের অর্থনীতির ভিত মজবুত ও শক্তিশালী হচ্ছে। একটি উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আশাব্যঞ্জক।

গত বৃহস্পতিবার রাতে সিলেটের একটি অভিজাত হোটেলে ‘ম্যানচেস্টার কামস টু সিলেট’ শীর্ষক নেটওয়ার্কিং সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্রিটেনের গ্রেটার ম্যানচেস্টারের মেয়র এনডি বার্নহামের সভাপতিত্বে ও ওল্ডহাম কাউন্সিলের ডেপুটি লিডার আব্দুল জব্বার এমবিইর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী, সি মার্ক গ্রুপের চিফ এপিকিউটিভ ইকবাল আহমদ ওবিই এবং ইউনিভার্সিটি অব ম্যানচেস্টারের গ্লোবাল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডেভিড হাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মিডাসের পরিচালক ডেনিয়েল স্টোরার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, সিলেট চেম্বারের সিনিয়র সহ-সভাপতি চন্দন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

Flag Counter

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930