Menu

প্রকাশ্যে দিবালোকে  আ. লীগ কর্মীর বসতবাড়ি  গুড়িয়েদিলদুর্বৃত্তরা


শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:বাগেরহাটের মোরেলগঞ্জে বিবাদমান জমি থেকে উচ্ছেদ করতে হামলা চালিয়ে এক আওয়ামী লীগ কর্মীর বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।এক বেলার খাবার তো দূরের কথা, ঘরটিতে এখন রাত্রি যাপন করার মতও কোন পরিবেশ নেই।

মঙ্গলবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে আ. লীগ কর্মী আফজাল মোল্লার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

বিবাদমান জমি থেকে উচ্ছেদের উদ্দেশে দৈবজ্ঞহাটি গ্রামের বকর ও আতিয়ার খান এর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে দাবি করে বর্তমানে জেল হাজতে থাকা আফজাল মোল্লার স্ত্রী মরিয়ম বেগম জানান,  আমার স্বামী (আফজাল মোল্লা) আওয়ামী লীগের অনেক পুরানো কর্মী। অনেক ষড়যন্ত্রের মধ্যে আমরা বেঁচে আছি। রবিবার প্রথম দফায় হামলার পরে থানায় মামলা করা হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে চিহ্নিত সন্ত্রাসীরা আবারও হামলা করে ঘর ও সকল গাছপালা মাটিতে মিশিয়ে দিয়েছে। নগদ ৮৫ হাজার টাকাসহ হাতিয়ে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল।

তিনি জানান, ‘তাদের এই বসতবাড়ি থেকে উচ্ছেদের জন্যই একটি প্রভাবশালী মহল পরিকল্পিতভাবে আফজাল মোল্লার নামে ডাকাতি, চাঁদাবাজি ও মাদক মামলাসহ অনেক মামলা সাজিয়ে তাকে জেলহাজতে ঢুকিয়ে রেখেছে’। এ ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন মরিয়ম বেগম।

এ বিষয়ে আতিয়ার খান খান বলেন, ‘ওই জমি নিয়ে মামলা চলছে। কিন্তু মামলায় নিস্পত্তি হতে দেরি হচ্ছে তাই আমরা নিজেরাই ব্যবস্থা নিয়েছি। ওই জমি আমাদের’।

থানার ওসি(তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, আফজাল মোল্লার বাড়ি ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আব্দুর রহমান ও রবিউল শেখ নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অভিযান চলছে।

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

Flag Counter