Menu

দেশের বিভিন্ন স্থানে জুয়াড়িসহ আটক ৪০

ডেস্ক নিউজঃ

দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ৪০ জনকে আটক করেছে। শুক্র ও শনিবার তাদের আটক করা হয়। এ সময় বিপুল সংখ্যক মাদকদ্রব্যও জব্দ করা হয়।

মাধবপুর: পুলিশ পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল, ইয়াবা, গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোর রাতে পুলিশ আলিনগর এলাকা থেকে ১শ’ ইয়াবাসহ বগুড়া জেলার চন্দনবাইশা গ্রামের মিরাজ ওরফে মেহেরাজকে গ্রেফতার করে। একই রাতে চারাভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাঁজাসহ মোস্তফা মিয়াকে গ্রেফতার করে। শনিবার ভোর রাতে দুর্লভপুর এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

নান্দাইল (ময়মনসিংহ): পুলিশ অভিযান চালিয়ে ৬ জুয়াড়িসহ ৭ জন আসামিকে গ্রেফতার করে শনিবার আদালতে প্রেরণ করেছে।

বানারীপাড়া (বরিশাল): বানারীপাড়ায় ৭ হাজার ৮শ’ টাকা ও তাসসহ ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সীমান্ত এলাকার ইন্দেরহাওলা গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় স্থানীয় ইসরাফিল ঘরামী, আবদুর রাজ্জাক হাওলাদার, আবদুল মান্নান হাওলাদার, খলিলুর রহমান, ফকরুল ইসলাম ও শাহাদাত হোসেনকে আটক করে।

ভৈরব: ভৈরবে ৩৯২০ ইয়াবাসহ আনিছুর রহমান নামের মাদক ব্যবসায়ীকে রেলওয়ে পুলিশ গ্রেফতার করেছে।

আগৈলঝাড়া: উপজেলার মোল্লাপাড়া গ্রামের সিদ্ধেশ্বর মালাকারের ছেলে ইয়াবা ব্যবসায়ী সুনীল মালাকারকে ৩০২ পিস ইয়াবাসহ এসআই সাহাবুদ্দিন গ্রেফতার করেন।

ভোলা (দক্ষিণ): দৌলতখান উপজেলায় জুয়ার আসর থেকে ৬ যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর জয়নগর ও চরপাতা ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটকরা হলেন- ইউছুফ, রিপন, বশির, সাহাবুদ্দিন, ফরিদ ও মিজান।

ধর্মপাশা (সুনামগঞ্জ): উপজেলার জয়শ্রী ইউনিয়নের বড়ই গ্রামে নূর মিয়া নামের এক ব্যক্তির চায়ের স্টলের ভেতরে জুয়াখেলারত অবস্থায় নয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটকরা হল- জুয়াড়ি মেহের মিয়া, নিজাম উদ্দিন, লিটন মিয়া, জয়নাল মিয়া, সোলায়মান, স্বপন মিয়া, মঞ্জুরুল হক, জুয়েল মিয়া ও সাইফুল ইসলাম।

কুলাউড়া: কুলাউড়া উপজেলায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় মিছিল চলাকালে পুলিশ ৫ ছাত্রদল নেতাকে আটক করে। আটকরা হল- উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান, আবদুস শহিদ রাসেল, আবদুল মজিদ, সালমান ও শাওন।

বাগেরহাট: মোংলায় প্রায় তিন বছর আগের একটি ডাকাতির ঘটনায় শুক্রবার দু’জনকে গ্রেফতার করেছে পিবিআই। গ্রেফতাররা হলেন- রুহুল আমিন ও আবদুল মান্নান।

Flag Counter

October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031