Menu

জন্মদিন পালন করলে জনগণ উচিত জবাব দেবে : হাছান

hasan
নিজস্ব প্রতিবেদক :
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কেক কেটে মিথ্যা জন্মদিন পালন করলে দেশের মানুষ তাকে উচিত জবাব দেবে। জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বৃহষ্পতিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিন এ কথা বলেন।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে সভায় তাঁতী লীগের কার্যকরি সভাপতি সাধনা দাশ গুপ্তা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা বক্তব্য রাখেন।

হাছান মাহমুদ বলেন, আগস্ট মাস আসলে আপনার (খালেদা জিয়ার) কেক কাটার ধুম পড়ে। এবার দয়া করে লন্ডনেও কেক কাটবেন না। লন্ডনে কেক কাটলে দেশে ফেরার পর জনগণ আপনাকে উচিত জবাব দেবে।

তিনি বলেন, আজকে বেগম খালেদা জিয়াও দেশের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের নিয়ে ষড়যন্ত্র করছেন। আমরা যখন বললাম, বেগম জিয়া লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন, আইএস জঙ্গি গোষ্ঠীসহ বিভিন্ন জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগাযোগ করছেন- তখন মির্জা ফখরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, বেগম খালেদা জিয়া আইএস জঙ্গিদের সঙ্গে মিটিং করে নাই। অর্থাৎ তার বক্তব্য হচ্ছে, ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না।

হাছান মাহমুদ বলেন, বেগম জিয়া কখন, কোথায় কার সঙ্গে মিটিং করেন, কী করছেন, কয়টায় কোন হোটেলে মিটিং করছেন এবং মিটিং শেষে কয়টায় তিনি পুত্রের বাসায় ফিরে যাচ্ছেন, সেই তথ্য আমাদের কাছে আছে। প্রয়োজনে সেই তথ্য উন্মোচন করা হবে। -বাসস

Flag Counter

May 2020
M T W T F S S
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031