Menu

চট্টগ্রামে ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক নিউজঃ

চট্টগ্রাম নগরের আকবরশাহ্ থানার উত্তর কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে ১৩ হাজার ৯২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর কাট্টলী থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক মাদক ব্যবসায়ীর নাম মো. মোশারফ হোসেন (৩৫)। তিনি পটুয়াখালীর বাউফল থানার বিল বিশাল গ্রামের আব্দুল রবের ছেলে।

সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে কয়েকজন মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে একটি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল চট্টগ্রাম নগরের আকবরশাহ্ থানাধীন উত্তর কাট্টলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে ড্রাইভার চেকপোস্টের সামনে থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদক ব্যবসায়ী মো. মোশারফ হোসেনকে আটক করে।

তিনি আরও জানান, আটক আসামিকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে গাড়ির ভেতর সুকৌশলে লুকানো ১৩ হাজার ৯২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও (চট্ট-মেট্রো-ক-০২-২২৭২) জব্দ করা হয়।

Flag Counter

November 2019
M T W T F S S
« Oct    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930