Menu

এবার হলিউড তারকার প্রেমে সৌদি যুবরাজ

হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমে মজেছেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান। লুকিয়ে লুকিয়ে দেখা করছেন তারা। দেখা না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমেই বার্তার আদান-প্রদান করছেন।

ব্যক্তিগত বিমানে করে প্রায়ই চলে যাচ্ছেন গোপন অভিসারে। দামি দামি পুরস্কার পাঠাচ্ছেন। মনের মানুষের সাধ-আহ্লাদ পূরণে উপহার হিসেবে একটি ক্রেডিট কার্ডও দিয়েছেন। মার্কিন সুন্দরীর সঙ্গে যুবরাজ মোহাম্মদের এই প্রেমের রসায়ন নিয়ে আরব বিশ্বে জোর গুঞ্জন চলছে। দু’জনের সম্পর্ক নিয়ে হঠাৎ আগ্রহী হয়ে উঠেছে লোহানের ভক্তরাও।

যুক্তরাষ্ট্র ও সৌদির একাধিক সংবাদমাধ্যম এ নিয়ে মুখরোচক খবর প্রকাশ করেছে। জানিয়েছে, ক্রমেই একে অপরের খুবই ঘনিষ্ঠ হয়ে উঠছে। এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পেরও (৩৭) প্রেমে পড়েছিলেন যুবরাজ। গতবারের ঘটনা, ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে রাত্রিযাপনের জন্য ২০০ উট উপহার দিতে চেয়েছিলেন যুবরাজ। জেরুজালেম পোস্ট। মাত্র ১০ বছর বয়সে মার্কিন এক টিভি সিরিজে অভিনেত্রী হিসেবে হাজির হন লোহান। ‘হার্বি: ফুললি লোডেড’ সিনেমার মাধ্যমে খ্যাতি কুড়ানো এ অভিনেত্রীয় বয়স এখন ৩৩। ২০১৭ সালে সৌদির ক্রাউন প্রিন্স হিসেবে দায়িত্ব নেয়া সৌদির শাসক মোহাম্মদ বিন সালমানের ৩৪। যুক্তরাষ্ট্রের বিনোদন প্রধান সংবাদমাধ্যম পেজ সিক্স জানায়, তাদের প্রথম দেখা হয় বছর খানেক আগে। ফর্মুলা ওয়ান গ্র্যান্ড পিক্স রেসের মাঠে। এরপরই তারা বন্ধুতে পরিণত হন। লোহানের বন্ধু-বান্ধবদের একটি সূত্রও এ কথা স্বীকার করেছে। তবে লোহানকে যুবরাজের ক্রেডিট কার্ড দেয়ার বিষয়টি অস্বীকার করেছে সূত্রটি। আরও একটি সূত্র বলছে, সালমানের সঙ্গে লোহানের সম্পর্ক অপ্রত্যাশিত বিষয় নয়। কারণ এর আগেও এ নায়িকাকে মধ্যপ্রাচ্যের অনেকের সঙ্গে দেখা গেছে। গত কয়েক বছর ধরে দুবাইয়ে যাতায়াত করেন লোহান। সম্প্রতি তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও খবর ছড়িয়ে পড়ে।
গত বছরই লিন্ডসে ঘোষণা দেন, সৌদি নারীদের নিয়ে ‘ফ্রেইম’ নামে একটা ফিল্ম করতে চান তিনি। ফিল্মটিতে সৌদি নারীদের সাংস্কৃতিক ভাবনা ও কর্মকাণ্ড তুলে ধরতে চান তিনি। লোহান বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। সেখানকার টিভি শো ‘দ্য মাস্কড সিঙ্গার’-এর সঙ্গে যুক্ত আছেন তিনি। কয়েক সপ্তাহ আগে সহশিল্পীদের সঙ্গে ঝগড়া নিয়ে তিনি আলোচনায় আসেন। গত বছরই লিন্ডসে ঘোষণা দেন, সৌদি নারীদের নিয়ে ‘ফ্রেইম’ নামে একটা ফিল্ম করতে চান তিনি। ফিল্মটিতে সৌদি নারীদের সাংস্কৃতিক ভাবনা ও কর্মকাণ্ড তুলে ধরতে চান তিনি। গত বছর সৌদি সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ডে বিশ্বব্যাপী ঘৃণিত ও নিন্দিত যুবরাজের রীতিমতো স্ত্রী-সংসার রয়েছে। চার চারটি সন্তানও রয়েছে তার।

Flag Counter

October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031