Menu

অসুস্থ নজরুল ইসলাম খানের খোঁজ নিচ্ছে না বিএনপির কোনো নেতা!

নিউজ ডেস্ক: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হলেও এখন পর্যন্ত কোনো বিএনপি নেতা তাকে দেখতে আসেননি বলে জানা গেছে।

এদিকে বিএনপির পক্ষ থেকে অসুস্থ নজরুল ইসলামের কোনো খোঁজ খবর না নেয়ার কারণে ক্ষোভ প্রকাশ করেছেন তার আত্মীয়-স্বজনরা।

এ প্রসঙ্গে পরিচয় গোপন রাখার শর্তে নজরুল ইসলাম খানের এক আত্মীয় অভিযোগ করে বলেন, নজরুল ইসলাম খান বিএনপির জন্য যা করেছেন তা আর কেউ করতে পারেনি বলে আমি বিশ্বাস করি। তিনি বিএনপির একজন প্রবীণ নেতা। জিয়াউর রহমানের আমল থেকে তিনি বিএনপিকে আগলে রেখেছিলেন, নিজ বাহু ডোরে। অথচ আজকে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে থাকলেও দলের কেউ তার খোঁজ নিচ্ছেন না। তার উন্নত চিকিৎসা দরকার অথচ আমি এমন কাউকে পাশে পাচ্ছি না, যারা তাকে বিদেশ নিয়ে যেতে সাহায্য করবেন। অবশ্য নজরুল ইসলাম খান কারো কাছে অর্থ সাহায্য চাননি। শুধু বিপদের দিনে রাজনৈতিক সহকর্মীদের একটু সঙ্গ চেয়েছেন। এটি নিশ্চয়ই অপরাধের কিছু নয়।

তিনি আরো বলেন, বিএনপি নেতাদের স্বার্থপর বলা ছাড়া আর কোন ভাষা খুঁজে পাচ্ছি না। তারা এখনো দলের সব নেতাকে আপন না করে, নিজের স্বার্থ রক্ষায় ব্যস্ত থাকে। এর চেয়ে দুঃখজনক কি হতে পারে?

এই বিষয়ে দুঃখ প্রকাশ করে নজরুল ইসলাম খানের ছোট ভাই বলেন, তিনি আজকে কতদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন। কিন্তু আফসোস! বিএনপির কোনো নেতাই তার খোঁজ নেননি। ফায়দা লোটার রাজনীতিতে অবহেলিত হয়ে পড়েছেন নজরুল ইসলাম খান। বিএনপির রাজনীতি না করে যদি তিনি ব্যবসায় মন দিতেন, তাহলে আজ নজরুল ইসলাম খানকে দেশে পড়ে থাকতে হতো না। কবেই উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুর যেতে পারতেন। হায় রে বিএনপির রাজনীতি!

Flag Counter

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031