Menu

অপরাধী যেই হোক তাকে আইনের কাঠগড়ায় পুলিশ নিয়ে আসবেই

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উজিরপুরে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতি, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী এক আলোচনা সভায় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম (পিপিএম,বিপিএম) বলেন, অপরাধী যে মাপেরই হোক তাকে আইনের কাঠগড়ায় পুলিশ নিয়ে আসবেই।

পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলামের সভাপত্বিতে শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উজিরপুর জলবাজারে এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় কোনো ধরনের মাদক কারবার , সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতি, ইভটিজিং করতে দেয়া হবে না। চাঁপাইনবাবগঞ্জের কোথাও কোন অপকর্ম দেখতে পেলে আপনারা পুলিশ কে খবর দিয়ে সহযোগীতা করুন।পুলিশ আপনাদের সেবাই নিয়োজিত। সম্প্রতি এক যুবকের ২ হাতের কব্জি কাটার ঘটনায় এর মূল হোতা সহ ৫ জন কে মামলা দায়েরের আগেই গ্রেফতার করা হয়েছে। পুলিশের তৎপরতার জন্য ঘটনা ঘটার কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ ঘটনার মূলহোতা ফয়েজ চেয়ারম্যানকে পালানোর সময় আমনুরা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।তাই অপরাধী যে দলের হোকনা কেন অপরাধ করে কেউ পার পাবেনা।।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব সামিউল হক লিটন।
এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান,সহকারী পুলিশ সুপার(সার্কেল) ,উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানা,পৌর সাধারন সম্পাদক আলী রাজ,উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি সাইফ খান তোতা, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দুরুল হোদা সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগন।
শেষে সভায় পুলিশের পক্ষ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতি, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী একটি করে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

প্রসঙ্গত রানীহাটি এলাকার রুবেল কে উজিরপুর ইউনিয়ন এলাকায় কুপিয়ে ২ হাতের কব্জি কাটার ৩ দিন পর কমিউনিটি পুলিশের এ বিশেষ সভাটি অনুষ্ঠিত হলো।

Flag Counter

November 2019
M T W T F S S
« Oct    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930